অসহায় মানুষের পাশে যুবনেতা ওমর ফারুক সেলিম

তাসনীমুল হাসান মুবিন, কো-অর্ডিনেটর, ময়মনসিংহ

ফুলবাড়ীয়া, ১১নং রাধাকানাই ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক ওমর ফারুক সেলিম সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।
করোনা ভাইরাসের প্রভাবে মানুষ কর্মহীন হয়ে পড়ছে।এর মাঝে সবচেয়ে অসহায় হয়ে পড়ছে দিনমজুর,নিম্ন আয়ের মানুষেরা। দেশের এই দুর্দিনে সরকারের সহযোগিতার পাশাপাশি অসহায়দের পাশে দাড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছন বিভিন্ন জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও দানশীল ব্যক্তিরাও।

এরই মধ্যে ব্যতিক্রমভাবে প্রচার বিমুখ হয়ে অসহায়দের পাশে দাড়িয়েছেন ওমর ফারুক। নিজ দায়িত্বে ত্রাণ পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতিও দেন তিনি। এইভাবেই মানবতার ডাকে সারা দিয়ে অসহাদের জন্য নিজ কার্যক্রম শুরু করেন এই যুব নেতা।

রাধাকানাই ইউনিয়নের বিভিন্ন জায়গা থেকে অসহায়, মধ্যবিত্তরা কল দিয়ে সহযোগিতা চেয়েছেন। সকাল বেলা অনাহারীদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছেন।
১০০পরিবারের মধ্যে খাদ্য, ঈদ উপহার ও নগদ টাকা বিতরণ করেছেন।

ওমর ফারুক সেলিম বলেন, দেশের এ সংকটময় মুহূর্তে সরকারি সহায়তার পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসা উচিত বলে মনে করেছেন আমাদের প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি জাতির উদ্দেশ্যে দেয়া ভাষণে বলেছিলেন, আমার পাশের বাড়ির লোকটি না খেয়ে থাকলে আল্লাহর কাছে আমাকে জবাবদিহি করতে হবে। সে দিক চিন্তা করেই মানুষের পাশে দাঁড়াই। আমার যতক্ষণ পর্যন্ত সাধ্য আছে, ততক্ষণ পর্যন্ত মানুষের জন্য কাজ করে যাব ইনশাআল্লাহ।

আপনার মতামত দিন