ইউজিবির উপদেষ্টার দায়িত্বে প্যানেল মেয়র ডেইজি সারওয়ার

পরিচয় ডেস্ক
ঢাকা উওর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র, বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সহ – সভাপতি নারী নেত্রী আলেয়া সারওয়ার ডেইজী অস্ট্রেলিয়ান সংস্থা ইউনাইটেড গ্রুপ অব বাংলাদেশে ইউজিবির উপদেষ্টা মনোনীত হয়েছেন।
উপদেষ্টা হিসেবে দায়িত্ব নেবার পর উপহার স্বরুপ ১৫০ জন অসহায় মানুষের খাবারের ব্যাগ তার ব্যাক্তিগত তহবিল থেকে ইউজিবি ভলেন্টিয়ারদের প্রদান করেন। যা ইউজিবি অসহায় মানুষদের কাছে পৌঁছে দিবে।

ঢাকা সিটির অতি পরিচিত এক নাম ডেইজী সারওয়ার। যেকোনো দুর্যোগে মানুষের পাশে দাঁড়ান সব সময়। এই করোনা আতঙ্কে যখন বড় বড় মন্ত্রী-এমপিরা লকডাউন আছেন তখন আলেয়া সারওয়ার ডেইজী ব্যক্তিগত ও সরকারি উদ্যোগে খাদ্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে আছেন।

তিনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনােনয়ন পেয়ে সংরক্ষিত – ১২ নং ওয়ার্ডের (ওয়ার্ড নং ৩১, ৩৩ ও ৩৪ ) কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন। এর পূর্বে তিনি ঐ এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত ছিলেন।

মােহাম্মদপুর ক্লাবের প্রতিষ্ঠাতা তিনি, এছাড়াও লায়ন্স ক্লাব, এপেক্স ক্লাবসহ বিভিন্ন সামাজিক- সাংস্কৃতিক অঙ্গনে বিচরণ ছিল তার। এজন্য দলমত নির্বিশেষে সকলের কাছে তার গ্রহণযােগ্যতা ছিল। ২০১৩ সালের জাতিসংঘের অধিবেশনে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী ছিলেন আলেয়া সারওয়ার ডেইজী।

এ প্রসঙ্গে বি.খন্দকার বলেন, ডেইজি অাপাকে অামরা নগর মাতা হিসেবে চিনি। তিনি মাতার মতো গরীব অসহায়দের সেবা করে যাচ্ছেন। উনি অনেক অসুস্থ থাকা অবস্থায় অামাদের সময় দিয়েছেন এবং ইউজিবির হাতে ১৫০ ব্যাগ খাবার তুলে দিয়েছেন অসহায় মানুষদের জন্য, এ জন্য অামরা কৃতজ্ঞ।

আপনার মতামত দিন