ইউজিবির পাশে এগিয়ে অাসছেন মানবদরদীরা

নিজস্ব প্রতিবেদক

ইউনাইটেড গ্রুপ অফ বাংলাদেশ তাদের অানুষ্ঠানিক কার্যক্রম শুরু করার অাগেই দেশের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। এমন অবস্হায় তাদের কার্যক্রম দীর্ঘায়িত করার জন্য ২শ ভলান্টিয়ারের অাহবান করলে অনেকেই সাড়া দেয়। তাদের এই কার্যক্রম দেখে অনেকেই ইউজিবির পাশে দাঁড়িয়েছে ।

একজন সৎ, নিষ্ঠাবান, জনদরদি ঢাকার বিশিষ্ট ব্যাবসায়ী, তানভীর এগ্রো গ্রুপের কর্ণধার সিরাজুল মনির। উনি ইউজিবি এর প্রথম “ভি.আই.পি প্লাটিনাম ডোনার ক্লাবের” সদস্য হিসেবে যোগ দিয়ে ২ কোটি টাকার ফান্ড দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। পাশাপাশি যে কোন প্রয়োজনে ৭ টি ট্রান্সপোর্টের ব্যবস্হা করে দেন।

এছাড়াও খন্দকার ট্রান্সপোর্টের কর্ণধার বিশিষ্ট ব্যাবসায়ী, দানবীর এবং সমাজ সেবক খন্দকার শামসুল ইসলাম। উনি মানবতার কল্যাণে এগিয়ে এসে ইউজিবিকে গাজীপুরে অবস্থিত ২ টি বাড়ি দিয়েছেন তাদের কার্যক্রম দীর্ঘায়িত করার জন্য।

ব্যাবসায়ী আলকাজ মোল্লা জীবন তার নিজের ৫ বিঘা জমি থেকে ১ বিঘা জমি অসহায়দের সহয়তা করতে ইউজিবিকে প্রদান করেছে। মাদারীপুর জেলার গজারিয়া গ্রামের এই মহান মনের অধিকারী এই সন্তান । এর আগে তিনি অসহায়দের সহায়তা করতে ইউজিবিকে ঢাকায় অবস্থিত একটি পুরো সুসজ্জিত অফিস প্রদান করেন।

এ প্রসঙ্গে ইউজিবি চেয়ারম্যান বি.খন্দকার বলেন- এই মহান মানুষগুলোর সম্পর্কে অামার কৃতজ্ঞতার শেষ নাই। আমরা জানি এবং বিশ্বাস করি, ইচ্ছে থাকলেই উপায় হয়’। কথাটি শুধু কথার কথা না। তাদের বড় এক মন দিয়ে বুজিয়ে দিলো, তারা সকলে ভালো মনের মানুষ,যদিও বাস্তবতা অনেক বেশি কঠিন।এর মাঝেও এসে আমাদের সাথে যোগ দিয়ে অসহায়দের পাশে দাড়িয়েছেন। এছাড়াও দেশে বিদেশের অনেকেই বাংলাদেশে অসহায় মানুষের সংস্হা ইউজিবি পাশে এসে দাঁড়াচ্ছে।

ইতিমধ্যে ইউজিবির কর্ণধার বি.খন্দকার এর উদ্যোগে প্রায় ১৫০০ পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে পাশাপাশি কার্যক্রম চলার ঘোষণা দেন তিনি। ইউজিবি ব্র্যান্ড এম্বাসাডর হয়েছেন বুলবুল টুম্পা ও ইমরাম। সামনে আসছেন চিত্র নায়িকা পপি।

আপনার মতামত দিন