কিশোর তারকা প্রতিযোগিতায় ভিডিও সাবমিটের সময় বাড়লো ১০ দিন

পরিচয় ডেস্ক:
পরিচয় সেরা কিশোর তারকা ২০২০ প্রতিযোগিতায় ভিডিও সাবমিটের সময় ১০ দিন বাড়ানো হয়েছে। যার ফলে প্রতিযোগীরা ২০ আগস্ট পর্যন্ত অংশ নিতে পারবে।

অভিভাবকদের বিশেষ অনুরোধের কারণে সময় বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন পরিচয় সম্পাদক আপন অপু। তিনি বলেন, আমাদের সময় বাড়ানোর ইচ্ছা ছিলো না। কিন্তু অনেক অভিভাবকই অনুরোধ করছিলেন সময় বাড়ানোর জন্য। যেহেতু আমরা কিশোর-তরুণদের জন্য কাজ করি, তাদের অভিভাবকদের মতামত আমাদের কাছে খুবই মূল্যবান। তাই আমরা প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ১০ দিন সময় বাড়িয়ে দিয়েছি।

প্রতিযোগীতায় অংশ নিতে ও বিস্তারিত জানতে ক্লিক করুন- porichoy.net/serakishoretaroka20/

হোয়াটস অ্যাপের মাধ্যমেও ভিডিও সাবমিট করা যাবে। অনেকেই অনলাইন রেজিস্ট্রেশন করতে সমস্যায় পড়ছেন। তাদের জন্য ভিডিও সাবমিট আরও সহজ করা হয়েছে। এখন সরাসরি হোয়াটস অ্যাপের মাধ্যমেই ভিডিও সাবিমিট করা যাবে।
হোয়াটস অ্যাপ নাম্বার +৮৮০ ১৮৩৫১০৪৪৮৭
সঙ্গে দিতে হবে এই তথ্যগুলো-

নাম:
পিতা:
মাতা:
অভিভাবক:
ই-মেইল:
মোবাইল:
শিক্ষা প্রতিষ্ঠান:
শ্রেণি:
রোল:
জন্ম তারিখ:
স্থায়ী ঠিকানা:
বর্তমান ঠিকানা:
ক্যাটাগরি:
নাচ
গান
আবৃত্তি

উল্লেখ্য, কিশোরদের বর্তমান ঘরবন্দি সময়কে উপভোগ্য করে তুলতে টিন ও ইয়ুথ প্ল্যাটফর্ম পরিচয় আয়োজন করছে ‘পরিচয় সেরা কিশোর তারকা ২০২০’ অনলাইন প্রতিযোগিতা। নাচ, গান ও আবৃত্তির ভিডিওচিত্র পাঠিয়ে দেশের পড়ুয়া কিশোররা এতে অংশ নিবে। তিন ধাপে দর্শক মতামত ও সম্মানিত বিচারকদের মাধ্যমে চূড়ান্ত বিজয়ী নির্ধারণ করা হবে। প্রতি ক্যাটাগরিতে তিনজন করে মোট নয়জনসহ চূড়ান্ত পর্বে উন্নীত সবাইকে পুরস্কৃত করা হবে।

এই আয়োজনে বিচারক হিসেবে থাকছেন গীতিকার অনুরূপ আইচ, সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী এফ এ সুমন, কবি ও আবৃত্তিশিল্পী সাফিয়া খন্দকার রেখা এবং নৃত্যশিল্পী ও পরিচালক সাইফুল ইসলাম। ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন ও জাতীয় শিশু পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী নুজহাত সাবিহা পুষ্পিতা। প্যানেল সমন্বয়ক কণ্ঠশিল্পী খন্দকার বাপ্পি ও পরিচয় সম্পাদক শিশুসাহিত্যিক আপন অপু।

আপনার মতামত দিন