কিশোর পলাশের ‘কেউ বলে পাগলা’

পরিচয় ডেস্ক:

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আসছে জনপ্রিয় ফোক সঙ্গীত শিল্পী কিশোর পলাশের নতুন গান ‘কেউ বলে পাগলা’।  গানটি লিখেছেন এবং সুর করেছেন আশরাফ আলী। সংগীত আয়োজন করেছেন নমন। মিউজিক ভিডিওসহ নতুন এ গানটি প্রকাশ করছেন জি সিরিজ। নাজমুস সাদাত নাজিম পরিচালিত এ ভিডিওতে মডেল হয়েছেন কিশোর পলাশ নিজেই।

গানটি মিউজিক ভিডিওসহ ২৮ জুলাই প্রকাশ পাবে জি সিরিজ-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। গানটি অবমুক্তির পর একইভাবে শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

কিশোর পলাশের সঙ্গে কথা বলে জানা যায়, তিনি মনে করেন এই সময়ে শিল্পী, গীতিকার, সুরকার সবাই লড়ছেন অধিকার আদায়ের বিষয় নিয়ে । একটা বড় অংশ ব্যস্ত আছে কভার সং নিয়ে, অথচ তারুণ্যের প্রতিনিধিত্ব করার জন্য আমাদের মতো যারা আছে, তাদের উচিত মৌলিক গানে ইন্ডাস্ট্রিকে সমৃদ্ধ করা। সেই জায়গা থেকে আমি মৌলিক গান তৈরিতে ব্যস্ত থাকি। আমি তার সফলতাও পেয়েছি শতভাগ ।

কিশোর পলাশ বলেন, ঈদ আয়োজনকে ঘিরে বেশ কিছু গান করে রেখেছিলাম । জি সিরিজ এর পাশাপাশি নিজের অফিসিয়াল ইউটিউব থেকে প্রকাশ পাবে “তুমি এমন কইরা পাগল বলোরে” ও “আমারে ডুবাও” শিরোনামের দুটি গান। “তুমি এমন কইরা পাগল বলোরে” গানটি লিখেছেন ও সুর করেছেন মাজহারুল ইসলাম জীবন এবং সংগীত আয়োজন করেছেন সুমন কল্যাণ ।

“আমারে ডুবাও” শিরোনামের গান লিখেছেন শেখ সাইফুল্লাহ্ রুমীর ও সুর, সংগীত করেছেন এ এইচ জীবন । আশা করি দর্শক শ্রোতারা এই গানগুলো বেশ ভালোভাবে উপভোগ করবেন।

আপনার মতামত দিন