চরাঞ্চলের দুস্থদের মাঝে হাসি ফুটালো বিনা স্বার্থে সংগঠন

নিবির সাহা, সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ফুলজোড় নদীর চরাঞ্চলের দুস্থ মানুষের মুখে ঈদের হাসি ফুটাতে ঈদের শাড়ী, লুঙ্গী, দুধ, চিনি, সুজি, তেল, লাচ্ছা, সেমাই ও সাবান বিতরণ করেছে বিনা স্বার্থে সংগঠন নামের একটি সংগঠন।
রবিবার (০২ জুন) সকালে উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের প্রায় শতাধিক পরিবারের মাঝে তিয়রহাটী গ্রামে সুলতান সরদারের বাড়ীতে সকল অসহায় মানুষদের একত্রিত করে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক মোঃ আল-আমিন পালাশ, মানবতার ফেরিওয়ালা খ্যাত মামুন বিশ্বাস, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, সংগঠনের সভাপতি আবু ইউসুফ এবং সাধারণ সম্পাদক সাংবাদিক নাসিম আহমেদ রিয়াদ, ফারুক আহমেদ, আব্দুল মতিন সরদার, শৈকত সরদার, শাকিল সরদার, সুমন আহমেদ সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।
বিনা স্বার্থে সংগঠনের সভাপতি আবু ইউসুফ জানান, সকলের সহযোগিতায় গরীব, অসহায় ও দুস্থদের ঈদে মুখে হাসি ফুটাতে কিছু ঈদ সামগ্রী বিতরণ করছি।
বিনা স্বার্থে সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নাসিম আহমেদ রিয়াদ বলেন,আমরা এখানে যে ঈদ সমগ্রী দিয়েছি তা যেন তাদের কষ্টময় জীবনের কাছে কিছুই না। তাই সমাজের সকলের কাছে অনুরোধ, যার যার সামার্থ মত যেন তাদের পাশে দাঁড়াতে পারেন।
এর আগে তিয়রহাটী, খাসচর, আমডাঙ্গা, নূরনগর, অলিপুর, দূর্গাপুর সহ বেশকয়েকটি গ্রামে বাড়ি বাড়ি ঘুরে অসহায়, গরীব ও দুঃস্থ দেরে তালিকা সংগ্রহ করা হয়।

আপনার মতামত দিন