বোরহানউদ্দিনে ৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন এমপি মুকুল

পরিচয় ডেস্ক:

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল শনিবার সকালে পক্ষিয়া ইউনিয়নের কর্মহীন, হতদরিদ্র ৫০০ মানুষের মাঝে ঈদ উপহার প্রদান করেন। তৃতীয় পর্যায়ে ব্যক্তিগত তহবিল হতে বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার ২০ হাজার মানুষের মাঝে ২০ রমজান থেকে কঠোরভাবে শারীরিক দূরত্ব বজায় রেখে তিনি এ উপহার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় আজ স্থানীয় কুলসুম রহমান মাধ্যমিক বিদ্যালয় মাঠে তিনি ওই ইউনিয়নের দরিদ্র মানুষের মাঝে এসব ত্রাণ বিতরণ করেন।
এ সময় সংসদ সদস্য বলেন, আমি রাজনৈতিক পরিবারে জন্ম নিয়েছি। ক্ষমতার রাজনীতি আমরা করিনা। আমরা এলাকার মানুষকে মা-বাবার মতো শ্রদ্ধা করি। ভোটের সময় সবাই ভোট চাইতে আসবে।চোখের পানি ফেলবে।করোনা পরিস্থিতিতে এ চরম সময় তারা কোথায়? আসলে বিপদেই বন্ধুর পরিচয়। আমি আমার পরিবার-পরিজন রেখে এই দীর্ঘ সময় আপনাদের মাঝে পরে আছি। আপনাদের বিপদে আছি এবং থাকব।
এ সময় তিনি সকলকে মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ দফা সুপারিশ মেনে চলার আহ্বান জানান।
পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান বলেন, আমার ইউনিয়নে কেউ না খেয়ে থাকবে না। আল্লাহ আমাকে সামর্থ্য দিয়েছে। আপনারা যারা লোক লজ্জার ভয়ে লাইনে দাঁড়াতে পারবেন না তারা আমাকে ফোন দিবেন। ত্রাণ আপনাদের বাড়িতে পৌঁছে যাবে।
এসময়ে আরো উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জনাব মো. বশির গাজী, ইউপি চেয়ারম্যার মো. নাগর হাওলাদার, হুমায়ূন কবির বাচ্চু প্রমুখ।

আপনার মতামত দিন