সহযাত্রী খেলাঘর আসরে শিশু-কিশোর প্রতিযোগিতা অনুষ্ঠিত

পরিচয় ডেস্ক
২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মুজিব শতবর্ষ উপলক্ষে সহযাত্রী খেলাঘর আসরের আয়োজনে শিশু-কিশোর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর মিরপুরের পীরেরবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শুক্রবার সকাল ৯টায় স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে এই প্রতিযোগিতার শুরু হয়।
শিশু শ্রেণি থেকে দশম শ্রেণির শিক্ষার্থীরা ছবিআঁকা, আবৃত্তি ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় প্রতি বিষয়ে ৩টি বিভাগে তিনজন করে সেরা পুরস্কারের জন্য বিচারকের রায়ে মনোনীত হয়। বিকেল ৪টায় আলীম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ ও আলোচনায় অংশগ্রহণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মো: ইসমাইল মোল্লা। আনুষ্ঠানের উদ্বোধন করেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমন্ডলির সদস্য মোখলেসুর রহমান সাগর।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুনু আলী, পীরেরবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি একরামুল হক বাচ্চু, আলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো: আবুল কালাম আজাদ, সহযাত্রী খেলাঘর আসরের উপদেষ্টা এসএম সলিমুল্লাহ মুরাদ, খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আরিফুর রহমান, সাহিত্যিক ও সমাজকর্মী ডা: ফারহানা মোবিন, খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক তাহাজুল ইসলাম ফয়সাল প্রমুখ।

এসময় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সম্পাদক জাকির মেম্বার, সহযাত্রী খেলাঘর আসরের সাবেক সভাপতি শাহ আলম বাবলু, সহযাত্রী খেলাঘর আসরের সাবেক সহ-সভাপতি লিটন হাসান, খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সদস্য আব্দুল্লাহ আল মামুনসহ স্থানীয় বরেণ্য ব্যক্তিবর্গ।

সংগঠনের পক্ষ থেকে অনুষ্ঠানের প্রধান অতিথি নবনির্বাচিত কাউন্সিলর মো: ইসমাইল মোল্লাকে শিশুদের সংবর্ধনা প্রদান করা হয়। সংগঠনের সভাপতি অ্যাডভোকেট রোকেয়া আক্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম প্রধানের সঞ্চালনায় দিনব্যাপী অনুষ্ঠানে পুরস্কার বিতরনের মধ্য দিয়ে সমাপনী হয়।

আপনার মতামত দিন