সাহিত্য সম্মাননা পেলেন শাম্মী তুলতুল

নিজস্ব প্রতিবেদক
সাহিত্য সম্মাননা পেয়েছেন শিশুসাহিত্যিক শাম্মী তুলতুল। সম্প্রতি ময়মনসিংহ শহরে অনুষ্ঠিত শীর্ষবিন্দু সাহিত্য সম্মেলনে তাকে এই সম্মাননা প্রদান করা হয়। সাহিত্য সম্মেলনটি আয়োজন করেছে শীর্ষবিন্দু নামক একটি ম্যাগাজিন। সম্মেলনে তুলতুল ছাড়াও চারজনকে সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন- নাজমুছ সাদাৎ নোমান, জাকারিয়া জাহাঙ্গীর, মিজান হাওালাদার ও শাফিনুর কামাল।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চলচ্চিত্র পরিচালক. লেখক মির্জা সাখাওয়াত হোসেন, ম্যাগাজিনটির সম্পাদক সেলিম সাইফুলসহ অন্যান্য সাহিত্যিক ও গুণী ব্যক্তিবর্গ।
এ নিয়ে দশমবারের মতো সম্মাননায় ভূষিত হয়েছেন এই তরুণ সাহিত্যিক।

শাম্মী তুলতুল চট্টগ্রামের মেয়ে। সাহিত্য ও রাজনৈতিক-রক্ষণশীল পরিবারে জন্ম তার ছোটবেলা থেকেই লেখালেখি করছেন। জাতীয় পত্রিকায় লিখছেন নিয়মিত। তার প্রকাশিত বই ১৪ টি।

তুলতুল বলেন, পুরস্কার বা সম্মাননা পাওয়া সত্যিই আনন্দের। সে সাথে পাঠকদের হাতে আরও ভালো ভালো লেখা তুলে দেয়ার জন্য দায়বদ্ধতাও বেড়ে যায়। কৃতজ্ঞতা শীর্ষবিন্দু পরিবার ও আয়োজক কমিটির প্রতি। অন্য যারা সম্মাননা পেয়েছেন তাদের সবাইকে অভিনন্দন। সাহিত্যকে ভালোবেসে সাহিত্যের হাত ধরে এগিয়ে যাচ্ছি, এগিয়ে যাবো। লেখালেখি দিয়েই মানুষের অন্তরে জায়গা করে নিতে চাই।

AO