বুধবার, আগস্ট ১২, ২০২০

পরিচয় সেরা কিশোর তারকা ২০২০
কিশোরদের প্রতিভা অন্বেষণের বৃহত্তম অনলাইন প্রতিযোগিতা

সেরাদের সেরা হতে অংশ নাও তুমিও

যারা অংশগ্রহণ করতে পারবে

১৮ বছরের নিচে যেকোন বাংলাদেশী শিক্ষার্থী এতে অংশ নিতে পারবে।

যেভাবে অংশ নিবে!

✓ প্রথমেই নিরিবিলি একটি স্থান নির্ধ‍ারণ করো, যেখানে কোলাহল নেই। সেটা তোমার বাসা, বাসার ছাদ, বাড়ির আঙিনা যেকোন জায়গা হতে পারে। এবার কাউকে দিয়ে অথবা নিজেই তোমার গাওয়া গান, আবৃত্তি অথবা তোমার নাচের ভিডিও ধারণ করো। ভিডিও জোড়া লাগিয়ে করা যাবে না। একবারেই পুরো ভিডিও ধারণ করতে হবে। ভিডিওর দৈর্ঘ্য হতে হবে সর্বনিম্ন ২ মিনিট ৫৯ সেকেন্ড ও সর্বোচ্চ ৪ মিনিট ৩০ সেকেন্ড।

✓ ভিডিওচিত্র ধারণ শেষে পরিচয় সেরা কিশোর তারকা ২০২০ নিবন্ধন ফরম ওপেন করো। নিবন্ধন ফরম যথাযথভাবে পূরণ করে ভিডিও সাবিমিট করতে হবে।

✓ একজন প্রতিযোগী একাধিক ক্যাটাগরিতে অংশগ্রহণ করতে পারবে। সে ক্ষেত্রে অবশ্যই আলাদা আলাদাভাবে নিবন্ধন করে ভিডিও সাবমিট করতে হবে।

✓ একই ক্যাটাগরিতে একাধিক ভিডিও সাবমিট করা যাবে না। তাই যেই ভিডিওটা সাবমিট করবে সেটা আগেই ভালোভাবে দেখে নিতে হবে।

ভিডিও কেমন হবে?

ভিডিওটি এমনভাবে রেকর্ড করবে যাতে দর্শনীয় হয়। ভিডিও ধারণের সময় যেন হাত না নড়ে। আর ভিডিওতে অযাচিত নয়েজ যেন না আসে। গানে বাদ্যযন্ত্র ব্যবহার করতে চাইলে নিজে বাজাতে হবে। এর বাইরে আলাদা মিউজিক যুক্ত করা যাবে না।

✓ নাচে মিউজিক বাজিয়ে ভিডিও রেকর্ড করতে হবে তবে সেই সাউন্ডটা যেন সুন্দর আসে। আর চাইলে নাচের পরে মিউজিক যুক্ত করে দিতে পারো।

✓ আবৃত্তিতে মিউজিক ব্যবহার করা যাবে না। আর হ্যাঁ কোন ভিডিওই অন্য কোন ফেসবুক পেজ, আইডি, গ্রুপ বা ইউটিউব সহ কোন অনলাইন প্ল্যাটফর্মে পূর্বে প্রকাশিত হতে পারবে না। সর্ম্পূর্ণ নতুন ভিডিও সাবমিট করতে হবে। ভিডিও সাবমিট শেষে অপেক্ষা করো, এবং চোখ রাখো পরিচয় পেজে-

ভিডিও সাবমিটের পর-

তোমাদের সাবমিট করা ভিডিও আমরা প্রথমিকভাবে যাছাই করে পরিচয় পেজ এবং ইউটিউবে প্রকাশ করবো। সেখান থেকে দর্শক মতামত ও আমাদের সম্মানিত বিচারকমণ্ডলীর মাধ্যমে দ্বিতীয় রাউন্ডের জন্য প্রতিযোগী নির্ধারণ করা হবে। যারা দ্বিতীয় রাউন্ডের জন্য উত্তীর্ণ হবেন তারা গান, নাচ ও আবৃত্তির নতুন ভিডিও পাঠাবেন। দ্বিতীয় রাউন্ডেও দর্শক মতামত ও সম্মানিত বিচারকমণ্ডলীর মাধ্যমে চূড়ান্ত পর্বের জন্য প্রতিযোগী নির্ধারণ করা হবে। চূড়ান্ত পর্বে উত্তীর্ণ প্রতিযোগীর‍া দ্বিতীয় ধাপের মতোই নতুন ভিডিও চিত্র পাঠাবেন। এবং এখান থেকেই দর্শক মতামত ও সম্মানিত বিচারকমণ্ডলীর মাধ্যমে প্রতি ক্যাটাগরি চ্যাম্পিয়ন, প্রথম রানার্স আপ ও দ্বিতীয় রানার্স আপ নির্ধারণ করে মোট ৯ জনকে ‍আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেয়া হবে। সেরা ৯ কিশোর তারকা পাবে ক্রেস্ট, সনদপত্র, বইসহ আকর্ষণীয় পুরস্কার। এবং চূড়ান্ত পর্বে উত্তীর্ণ সকলকেই পুরস্কৃত করা হবে।

কোন প্রশ্ন থাকলে যোগাযোগ করো

ইমেইল:
kishoretaroka@gmail.com
মোবাইল: 01835104487

ভিডিও সাবমিটের শেষ তারিখ

১০ আগস্ট ২০২০

ইভেন্ট আপডেট

বিচারক প্যানেল

অনুরূপ আইচ

গীতিকার ও নাট্যকার

এফ এ সুমন

সঙ্গীত শিল্পী ও পরিচালক

সাফিয়া খন্দকার রেখা

কবি ও আবৃত্তিশিল্পী

সাইফুল ইসলাম

নৃত্য শিল্পী ও পরিচালক

ব্র্যান্ড অ্যাম্বাসেডর

নুজহাত সাবিহা পুস্পিতা

কণ্ঠশিল্পী

প্যানেল সমন্বয়ক

খন্দকার বাপ্পি

কণ্ঠশিল্পী

আপন অপু

সম্পাদক: পরিচয়

মিডিয়া পার্টনার

ডিজিটাল পার্টনার

আইটি পার্টনার

রেডিও পার্টনার